সিগারেটের ফিল্টার থেকে বহুতল ভবনে আগুন, ৪০ মিনিটের চেষ্টা নিয়ন্ত্রন

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৬:৫১ পিএম

চট্টগ্রাম নগরীর খুলশীস্থ দামপাড়া এলাকার ওয়াসা মোড় সংলগ্ন একটি নির্মাণাধীন বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ রোববার (২০ নভেম্বর) দুপুর ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ইতোমধ্যে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আগুন নেভানোর চেষ্টা করছেন।

ম্যারিডিয়ান গ্রুপের অধীনে নির্মাণাধীন ম্যারিডিয়ান কোহিনূর সিটির ভবনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভবনটির পাশে অবস্থিত বাংলাদেশ মহিলা সমিতি উচ্চ বিদ্যালয়ে এ সময় পরীক্ষা চলছিল। আগুণের ধোঁয়া ছড়িয়ে পড়ায় শিক্ষার্থীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস সূত্র জানায়, আগুন লাগা ভবনের ৯ তলায় অব্যবহৃত পাটের বস্তায় ও প্লাস্টিকে নির্মাণ শ্রমিকরা জলন্ত সিগারেটের পিছনের অংশ ফেলে যায়। পরে সেখান থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে প্রথমে আগ্রাবাদ থেকে ৫টি গাড়ি আসার পর আগুন নিয়ন্ত্রণে না আসলে চন্দনপুরা ও নন্দন কানন থেকে ৩টা ইউনিট নিয়ে আসা হয়। পরে প্রায় ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। এখন পর্যন্ত এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: