ঘাটাইলে ইউপি নির্বাচন: নৌকার মনোনয়ন চান মুহাম্মদ আলী জিন্নাহ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৮:১৬ পিএম

শফিকুল ইসলাম, ঘাটাইল (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের ঘাটাইলে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন চান রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগ প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মো. খোরশেদ আলমের পুত্র মুহাম্মদ আলী জিন্নাহ চুন্নু (বি.এ)। তিনি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় প্রতিনিয়ত উঠান বৈঠক, মতবিনিময় সভা, গণসংযোগ ও বিভিন্ন ধরনের শোডাউন চালিয়ে যাচ্ছেন। এসব অনুষ্ঠানে ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন।

তিনি নিজ অর্থায়নে নির্বাচনী এলাকার বিভিন্ন রাস্তা সংস্কার ও হতদরিদ্র পরিবারের ভরনপোষণ করে যাচ্ছেন। প্রবীণ এই ব্যক্তি শত বাঁধা, জেল-জুলুম নির্যাতনের মধ্যদিয়ে নানা সময় পার করেছেন।

তিনি বলেন, ‘১৯৮৯ সালে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমার বাড়িতে এসেছিলেন। আমার পিতা মরহুম মো. খোরশেদ আলম তৎকালীন রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগ প্রতিষ্ঠাতা। শত বাঁধা, মামলা-হামলা উপেক্ষা করেও আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত রয়েছি। দীর্ঘদিন ধরে এলাকার সব ধরনের উন্নয়নের সঙ্গে আমার পরিবার জড়িত।

তারই ধারাবাহিকতায় আমি ইউপি নির্বাচনে জনগণের চাহিদা মোতাবেক নৌকার প্রার্থী। কারণ এলাকার প্রত্যেক নাগরিকের সঙ্গে আমার ও আমার পরিবারের আত্মার ও আত্মীয়তার সম্পর্ক জড়িত। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে রসুলপুরকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। সমাজের উন্নয়নে অবহেলিত জনগোষ্ঠীর পাশে দাড়াবো।

সেই সঙ্গে নারী নির্যাতন, যৌন হয়রানি, জঙ্গিবাদ, সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত এলাকা গড়ে তুলব।’ তিনি আরও বলেন, ‘জনগণের মতামতের ভিত্তিতে যদি মনোনয়ন দেয়া হয় তাহলে আমি নৌকার মনোনয়ন অবশ্যই পাব। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত হব।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: