নালিতাবাড়ীতে র‍্যাবের অভিযানে বিদেশী মদসহ যুবক আটক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৮:১৬ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে বিদেশী ১৪ বোতল বিদেশী মদসহ সম্পদ মিয়া (২০) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব-১৪, জামালপুর। শনিবার বিকেলে তাকে আটক করার পর রবিবার (২০ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটককৃত যুবক জেলার নকলা উপজেলার উরফা কান্দাপাড়া গ্রামের মৃত হাবিল উদ্দিন হাজীর ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি অভিযানিক দল নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের মরিচপুরান সরকারী পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। এসময় আমদানী নিষিদ্ধ বিদেশী ১৪ বোতল মদসহ সম্পদকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১টি ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল, ২টি এ্যান্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক বাজার মূল্য ১৪ হাজার টাকা। আটককৃত আসামী সম্পদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মাদক আইনে মামলা দায়েরের পর রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: