জয়পুরহাটে ইয়াবা ও বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ গ্রেফতার ২

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ১১:৩১ এএম

মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রবিবার রাত সাড়ে ৯ টার সময় পাঁচবিবি উপজেলা শহরের সোনাপট্টি এলাকা থেকে নেশা জাতীয় ৫০৯ পিচ ইয়াবা ট্যাবলেট ও ১৫টি বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৫, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দুই জন হচ্ছেন পাঁচবিবি উপজেলার বালিঘাটা বাজারের আব্দুর রহমানের ছেলে শেখ রানা (৩০) ও আলী হোসেনের ছেলে জামাল হোসেন (৫০)। পাঁচবিবি উপজেলা শহরের সোনাপট্টি এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে গোপনে এমন খবর পেয়ে অভিযান চালায় জয়পুরহাট ক্যাম্পের র‌্যাব সদস্যরা।

এ সময় ৫০৯ পিচ ইয়াবা ট্যাবলেট ও ১৫টি বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ হাতেনাতে ওই দুই জনকে গ্রেফতার এবং তাদের নিকট থেকে মাদক বিক্রির ২ হাজার ৬৫০ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামাল ও রানা র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা এবং বুপ্রেনরফিন ইঞ্জেকশন অবৈধভাবে সংগ্রহ করে অভিনব কায়দায় জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোমবার সকালে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: