রাজকে শীর্ষে তুলে কাকে খোচা মারলেন পরী?

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ১২:৩২ এএম

ঢাকাই সিনেমার রোমান্টিক দম্পতি রাজ-পরী। একমাত্র ছেলেকে নিয়ে বেশ সুখেই দিন কাটছে তাদের। তবে হঠাৎ পরীর এক স্ট্যাটাসে আলোচনায় উঠে এসেছে তাদের দাম্পত্য। সঙ্গে নাম জড়ায় বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মিমের। গত ৯ নভেম্বর মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে মিমকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। একই পোস্টে রাজকে উদ্দেশ্য করে নায়িকা লেখেন, এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।

পরীর এমন স্ট্যাটাসের জবাবে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন মিম। যেখানে তিনি উল্লেখ করেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। তাকে নিয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দেন।

রাজ-মিমকে নিয়ে পরীর জলঘোলার কারণে শুরুতেই ভেঙে গেছে ঢালি পাড়ার এই নতুন জুটি। নির্মাতারা রাজ-মিমকে নিয়ে নতুন সিনেমা বানানোর প্রস্তাব দিলেও সেগুলো ফিরিয়ে দেন নায়িকা। তিনি রাজের সঙ্গে আর সিনেমা করতে রাজি নন বলে জানান। এটাই তার চূড়ান্ত সিদ্ধান্ত। তবে ভবিষ্যতে কী হবে তা জানেন না। কিন্তু বর্তমানের এই ‘না’ সিদ্ধান্তই চূড়ান্ত বলে জানান নায়িকা মিম।

‘পরাণ’ এর নায়িকার এই বক্তব্যের পর সোমবার (২১ নভেম্বর) রাত ৮.৪০ মিনিটের দিকে হঠাৎ করেই স্বামী শরিফুল রাজকে নিয়ে ফেসবুক হ্যান্ডেলে একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। সেখানে রাজকে অনেকটা শীর্ষে তুলে ধরেন তিনি। তবে নাম না উল্লেখ করে ‘দিদি’ সম্বোধন করে একজনকে খোঁচাও দেন পরী।

এদিকে, রাজের প্রশংসা করে বিদ্যা সিনহা মিম বলেন, সে খুবই ভালো অভিনেতা, খুব ভালো সহশিল্পী। কিন্তু কি করবো বলুন! এতো বছর সিনেমায় কাজ করে এসেছি কোনো স্ক্যান্ডালে জড়াইনি। হুট করে রাজকে জড়িয়ে যা-তা বলা হলো, যার কিছুই সত্যি নয়। এ বিষয়টা আমি আর বাড়তে দিতে চাই না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: