একসাথে ৪ সন্তানের জন্ম দিলেন রাজনগরের গৃহববধূ

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৪:৫১ পিএম

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় এক গৃহবধূ ৪ সন্তানের জন্ম দিয়েছেন। জন্ম নেওয়া শিশুর মধ্যে দুইজন ছেলে ও দুই জন মেয়ে শিশু। সোমবার (২১ নভেম্বর) বিকেল ৩টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে শিশু গুলোর জন্ম হয়। ৪ সন্তানের জন্ম দেওয়া মা উপজেলার মনসুরনগর ইউনিয়নের চাটুরা গ্রামের প্রবাসী অমিত দাসের স্ত্রী লিপি রানী দাস।

আলাপকালে লিপি রানী দাস সাংবাদিকদের জানান, বিভিন্ন সময় মেডিকেল চেকআপ করলে চিকিৎসকরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী বিভাগে ভর্তি হওয়ার পরামর্শ দেন। সোমবার সেখানে তার পরপর ৪ সন্তানের জন্ম হয়। ২ ছেলে এবং ২ জন মেয়ে এক সাথে সুস্থ ও স্বাভাবিক ভাবে পেয়ে তিনি ভীষণ খুশি।

তিনি আরো বলেন, চিকিৎসকরা তাকে জানিয়েছেন শিশু ৪টির ওজন স্বাভাবিকের চেয়েও ভালো রয়েছে। বর্তমানে ৪ শিশু ও তাদের মা ওসমানী মেডিকেলে রয়েছেন। দু-একদিনের মধ্যে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাড়িতে চলে যাবেন। তাদের পূর্বে ৯ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। বিষয়টি স্বামী অমিত দাসকে জানানো হলে তিনিও ৪টি সন্তান পেয়ে ভীষণ আনন্দিত হয়েছেন বলে জানান তার স্ত্রী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: