পীরগাছায় মৎস্য দপ্তরের মাছের পোনা, মৎস্য খাদ্য ও সাইনবোর্ড বিতরণ

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৫:৫১ পিএম

রংপুরের পীরগাছায় ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-১১ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় উন্নত প্রযুক্তি প্রদর্শনী বাস্তবায়নের জন্য নির্ধারিত সিআইজি সদস্যদের মাঝে মাছের পোনা, মৎস্য খাদ্য ও সাইনবোর্ড বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ চত্ত্বরে রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম উপস্থিত থেকে উপকরণগুলো বিতরণ করেন।

উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু নাসের শাহ মাহবুবার রহমান, বিভাগীয় কমিশনারের একান্ত সচিব রাহুল চন্দ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুসা নাসের চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা হাকিবুর রহমান তুষার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ সুজা মিঞা, থানা অফিসার ইনচার্জ মাসুমুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আজিজ, জনস্বাস্থ্য অফিসার সানোয়ার মোর্শেদ, যুব উন্নয়ন কর্মকর্তা কায়ছার আলী ও সমাজসেবা কর্মকর্তা এনামুল হক সহ অনেকে।

এরপর বিভাগীয় কমিশনার উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তার সাথে মতবিনিময় শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিদর্শন করেন। এসময় বিভাগীয় কমিশনারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এর আগে বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: