নাগেশ্বরীতে দুই চাকরির ফেরিওয়ালা প্রতারক আটক

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৭:২৬ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে দুই চাকরির ফেরিওয়ালা (প্রতারক)কে আটক করেছে পুলিশ। আটক এ দুই প্রতারক চাকরি দেয়ার নাম করে টাকা নিত চাকরি প্রত্যাশীদের কাছে! এদের কাছে যেন টাকা দিলেই মেলে চাকরি নামক সোনার হরিণ!

পুলিশ জানায়, প্রধানমন্ত্রীর দপ্তরের কর্মকর্তা পরিচয়ে মুঠোফোনে জেলা প্রশাসককে চাকুরির সুপারিশ করার অভিযোগে নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের পূর্বরামখানা চৌধুরীটারি গ্রামের জামাল উদ্দিন চৌধুরীর ছেলে মমিনুল ইসলাম নামের প্রতারককে নিজ বাড়ি থেকে সোমবার রাতে আটক করেছে নাগেশ্বরী থানা পুলিশ।
অপরদিকে সেনাবাহীনিতে চাকুরী দেয়ার কথা বলে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে উপজেলার গাবতলা থেকে লিটন নামের আরেক প্রতারককে মঙ্গলবার দুপুরে আটক করেছে কচাকাটা থানা পুলিশ। লিটনের বাড়ি বগুড়ার সারিয়াকান্দি বলে জানা গেছে।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীউল হাসান জানান, পরিবার পরিকল্পনা বিভাগের নিয়োগ চলাকালে প্রধানমন্ত্রীর দপ্তর (১৫) এর পরিচালক পরিচয় দিয়ে নীলফামারী জেলা প্রশাসককে মুঠোফোনে এক পরীক্ষার্থীর বিষয়ে সুপারিশ করেন মমিনুল। বিষয়টি পুলিশকে জানালে তার অবস্থান সনাক্ত করে আটক করা হয়।

এ ঘটনায় নীলফামারী থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি। অপর দিকে কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মর্তূজা প্রতারক আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: