'সৌদির কাছে ২-১ গোলে হারা মানে, ভালো দলের কাছে ৩ সেভেন আপের সমান'

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০২:০৬ পিএম

টানা ৩৬ ম্যাচ অপরাজিত থেকে বিশ্বকাপ খেলতে এসেছিল দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। উড়তে থাকা সে আর্জেন্টিনার পরাজয় দিয়েই শুরু হয় বিশ্বকাপ মিশন। লিওনেল মেসির দলকে মাটিতে নামিয়ে আনে এশিয়ার দল সৌদি আরব। ম্যাচের শুরুতে পিছিয়ে পড়েও আলবিসেলেস্তেদের হারাল ২-১ গোলে, জন্ম দিল এবারের বিশ্বকাপের প্রথম অঘটনের।

সম্প্রতি আর্জেন্টিনার পরাজয় নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত মুখ সাবেক সরকারি কর্মকর্তা মাহবুব কবির মিলন। তিনি পোস্টে লিখেন, সৌদি আরবের কাছে ২-১ গোলে হারা মানে ভাল দলের কাছে ৭x৩= ২১ গোল, মানে ৩টি সেভেন আপের সমান।

পাঠকদের জন্য মাহবুব কবির মিলনের পোস্টটি হুবহু তুলে ধরা হলো, এক কালে ব্রাজিল সাপোর্ট করতাম বলে যে একটি দলের শোচনীয় পরাজয়ে আনন্দ পাব, মোটেই আমি তেমন না। তবে কষ্ট পেয়েছি, অনেক ছুপা রুস্তম আর পল্টিবাজদের দেখে। এক খেলাতেই পল্টি নিয়ে ফেলেছে!!

সৌদি আরবের কাছে ২-১ গোলে হারা মানে ভাল দলের কাছে ৭x৩= ২১ গোল, মানে ৩টি সেভেন আপের সমান। আনন্দের পরিবর্তে বেশ কষ্টই পাচ্ছি। খেলা দেখা ছেড়েই দিয়েছিলাম। ভাবছি আবার ছেড়ে দেব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: