ছাত্রদলের সভাপতি ও সম্পাদকের উপর হামলা

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৬:২৫ পিএম

নারায়ণগঞ্জের আড়াই হাজারে ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর হামলা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে কৃষ্ণপুরা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়িতে ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

আবুল কালাম আজাদ জানান, নারায়ণগঞ্জ আড়াইহাজ কৃষ্ণপুরা কার্যালয়ের কাছে এ হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেন, ‘গাড়ির চালকসহ পাঁচজন এ ঘটনায় আহত হয়েছেন। এর মধ্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য এম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানো হয়েছে।

এ সময় তাদের গাড়ীতে ভাংচুর ও গাড়িটি আটকে রাখা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের পরিবারের খোঁজখবর নিয়ে ঢাকায় ফেরার পথে এই হামলা চালায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: