ঢাবি অণুজীব বিজ্ঞান বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৭:১১ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় অণুজীব বিজ্ঞান বিভাগের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিভাগের আনওয়ারুল আজীম চৌধুরী লেকচার গ্যালারীতে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।

বিশ্ববিদ্যালয়টির উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল নৈতিক ও মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, কোন খারাপ কাজ যেন তাদের স্পর্শ না করে। জাতির প্রত্যাশা পূরণে তাদের আন্তরিকভাবে কাজ করতে হবে। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালনের জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. আনোয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিভাগের অধ্যাপক ড. মো. মজিবুর রহমান ও অধ্যাপক ড. মারুফা জেরিন আখতার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: