ভাতিজাদের আর্জেন্টিনা সমর্থনের আহ্বান ডিপজলের

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৯:৫৮ পিএম

চলমান কাতার ফুটবল বিশ্বকাপে লিওনেল মেসির আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলের জয়ে সবাইকে হতবাক করে দিয়েছে সৌদি আরব। সৌদির এই জয়ে আর্জেন্টিনার সমর্থকরা বেশ কোণঠাসা হয়ে পড়েছেন। বিশেষ করে এন্ট্রি আর্জেন্টিনার সমর্থকরা তাদের ‘খোঁচা’ দিতে মোটেও ছাড়েননি। তবে হতাশায় না ভুগে ভাতিজাদের (ভক্ত) আর্জেন্টিনা সমর্থনের আহ্বান জানালেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল।

'আহো ভাটিজা আহো' ডিপজলের একটি জনপ্রিয় সংলাপ। সেই সুরে তিনি বলেন, আমি এক কথায় বলব, আর্জেন্টিনা আমার ভালো লাগে।খেলা যারা পছন্দ করেন, তারা অবশ্যই আর্জেন্টিনাকে ভালোবাসবেন। আর্জেন্টিনাকে সমর্থন করবেন। ব্রাজিল করলে কষ্ট পাব আর আর্জেন্টিনা করলে ভালো লাগবে। সব ভাতিজাদের আর্জেন্টিনাকে সমর্থনের আহ্বান জানাচ্ছি।

প্রসঙ্গত, বিশ্বকাপের উত্তেজনা ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে, তা পৌঁছে গেছে শোবিজ অঙ্গনেও। ফুটবলপ্রেমী তারকারা পছন্দের দলের জার্সি পরে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করছেন। ডিপজল আর্জেন্টিনার সমর্থক। আর তাই ভাতিজাদের প্রতি তার এই আহ্বান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: