বশেমুরবিপ্রবিতে ক্যাম্পাস মাতালেন ব্রাজিল ভক্তরা

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ০৯:৩২ পিএম

কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ উপলক্ষে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ব্রাজিল ফুটবল ভক্তদের পক্ষ থেকে একটি আনন্দ র‍্যালির আয়োজন করা হয়।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১২.৩০ টায় বশেমুরবিপ্রবির জয়বাংলা চত্তর থেকে র‍্যালিটি বের হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। এসময় শিক্ষার্থীরা জার্সি গায়ে পতাকা হাতে নিয়ে আনন্দ র‌্যালিতে যোগদান করেন। আনন্দ র‍্যালিতে পতাকা, ব্যানার, ফেস্টুন ও ঢাক-ঢোল বাজিয়ে প্রিয় দল ব্রাজিল ও প্রিয় খেলোয়াড় নেইমারের স্লোগানে ক্যাম্পাস মুখরিত করে তোলে দলটির ভক্তরা।

এদিকে বহুদিন পর তাদের মিশন হেক্সা সফলতা পাবে এবং আসন্ন বিশ্বকাপে ব্রাজিল ভালো খেলে বিশ্বকাপ জয় লাভ করবে বলে প্রত্যাশা করেন বশেমুরবিপ্রবির ব্রাজিল সমর্থকরা। সমাজবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী আঞ্জুমান আরা বলেন, ‘‘আমরা খুব আশাবাদী ব্রাজিলকে নিয়ে আশা করি ব্রাজিল এবার বিশ্বকাপ জয় করবে।’’

দলের জন্য শুভ কামনা জানিয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ২০১৮-১৯শিক্ষাবর্ষের মো. আশরাফুল আলম বলেন, ‘‘কাতার বিশ্বকাপ ২০২২ এ এবারে প্রিয় দল ব্রাজিল খুব ভালো খেলবে বলে প্রত্যাশা করছি। খেলায় হার-জিত থাকবেই। তবে প্রিয় দল এবারে ফাইনাল জিতে ট্রফি ঘরে তুলবে বলে আশা করছি।’’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: