শান্তির কুমিল্লায় অশান্তি করলে কাউকে ছাড় দেয়া হবে না: বিএনপিকে এমপি বাহার

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ১১:২৮ পিএম

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার বিএনপি দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন,সারা টাউন হলে একটা পোস্টার মেলা চলছে। যারা পোস্টার লাগিয়েছেন তাদের বলি, শান্তির কুমিল্লায় অশান্তি করবেন না। মিটিং করেন, ওয়েলকাম জানাবো। গণতান্ত্রিক ব্যবস্থায় আপনারা আপনাদের বক্তব্য দেন, তাতে সমস্যা নেই।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় টাউন হল মাঠে কুমিল্লা জেলা সাহিত্য মেলা ২০২২ প্রবন্ধ উপস্থাপন, আলোচনা লেখক কর্মশালা ও সাংস্কৃতিক সমাপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথিরর বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন ২০১৩/১৪ সালে কিছু সন্ত্রাসী মাঠে নেমেছিল কুমিল্লায় অশান্তি করার জন্য। আমরা ডিকলারেশন দিয়েছিলাম, অশান্তি হবে না! হয়নি! এখনও বলি, আপনারা সুন্দরভাবে সভা করেন। আমাদের কারও কোনও আপত্তি নেই। আইনশৃঙ্খলা ভঙ্গ করার চেষ্টা করবেন না।

ফাঁকা মাঠ দিয়ে দিলাম মিটিং করেন, অশান্তি করার চেষ্টা করবেন না যত পোস্টার ব্যানার লাগাইতে পারেন লাগাতে থাকেন কিন্তু শান্তির কুমিল্লায়,অশান্তি করলে কাউকে ছাড় দেয়া হবে না। গত বুধবার (২৩ নভেম্বর) বাংলা একাডেমি'র পৃষ্ঠপোষকতায় কুমিল্লা জেলা প্রশাসনের বাস্তবায়নে উক্ত সাহিত্যমেলা নগরীর টাউন হল মাঠে অনুষ্ঠিত। বিভিন্ন জেলা ও উপজেলার কবি,লেখক ও সাহিত্যিকদের অংশগ্রহণে দুই দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠান শুভ উদ্বোধন করেছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।প্রধান বক্তা ছিলেন বাংলা একাডেমি মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা,স্বাগত বক্তব্য রাখেন, সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রনালয়ের উপ সচিব প্রবন্ধ উপস্থাপন করেন বাংলা একাডেমি উপ-পরিচালক সাহেদ মমতাজ।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিশ্বাবিদ্যালয়ের উপাচার্য ড.এ এফ এম আব্দুল মঈন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার)। এসময় উপস্থিত ছিলেন প্রাবন্ধিক এডভোকেট গোলাম ফারুক, ড.আলী হোসেন চৌধুরী, আলোচক প্রফেসর ড.জি.এম.মনিরুজ্জামান, ড.মেহেদী হাসান, অধ্যাপক মোঃ মশিউর রহমান ভূঁইয়া। এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক ও সাহিত্যিক এবং বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: