পরীক্ষা দিতে গিয়ে আর ফিরলো না ফাহিম

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ১২:১১ এএম

সিলেটের বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত পরীক্ষার্থীর নাম ফাহিম আহমেদ (১৮)। আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় আরো ৪ শিক্ষার্থী আহত হয়েছেন। নিহত ফাহিম আহমদ উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের পিয়ার আলীর ছেলে।প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সিএনজিচালিত অটোরিকশায় পৌরশহরে পরীক্ষা দিতে যাচ্ছিলেন ফাহিম। বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পূর্ব চান্দশিরকাপন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ফাহিম গুরুতর আহত হন।

পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: