৫ হাজার পিস ইয়াবাসহ কৃষি কর্মকর্তা ও তার স্বামী আটক

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ১০:৫৪ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৫ হাজার পিস ইয়াবাসহ উপজেলা উপ-কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার (৪২) এবং তার স্বামী মোতাহার হোসেন সেলিমকে (৪৫) আটক করেছে পুলিশ। আজ শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া মার্কাজ মসজিদ এলাকায় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় তাদের গাড়িচালক আজিজুল হককেও (৩০) আটক করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় , গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় কৃষি কর্মকর্তা আকলিমা আক্তারের ব্যক্তিগত গাড়ি তল্লাশি করে সেখান থেকে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আকলিমা আক্তারের স্বামী মোতাহার হোসেন সেলিম একজন পেশাদার মাদক ব্যবসায়ী। এর আগেও তিনি বেশ কয়েকবার মাদকসহ ধরা পড়েছিলেন।

অভিযুক্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার বলেন, আমিসহ আমার আরও দুই বান্ধবী ঢাকায় বেড়াতে যাই। ফেরার পথে আমার স্বামী সেলিম ফোন করে জানায় সে যাত্রাবাড়ী আছে, তাকে যেন নিয়ে আড়াইহাজার ফিরি। তার কথা মতো তাকে আমরা মাঝপথে গাড়িতে নিই। তবে তার সঙ্গে কী ছিল তা আমরা কেউই জানতাম না। তিনি আরও জানান, তার (সেলিম) অপকর্মের কারণে গত এক বছর ধরে আমার সঙ্গে কোনো যোগাযোগ ছিল না। সম্প্রতি সে তার অপকর্ম থেকে ফিরে এসেছে এবং ভালো হয়ে গেছে বলে প্রতিশ্রুতি দিয়ে আমাকে বুঝিয়ে বাড়ি নিয়ে আসে। এ ঘটনায় আমার কোনো আপরাধ নেই, আমি সম্পূর্ণ নির্দোষ।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান , গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের প্রাইভেট কারটি আটকে সেখানে শত শত মানুষের সামনেই তল্লাশি করেছি। এ সময় কৃষি কর্মকর্তা আকলিমার ব্যাগে থাকা ২ হাজার এবং তার স্বামীর ব্যাগে ৩ হাজারসহ মোট ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছি। এ ঘটনায় গাড়ি চালকের কোনো সংশ্লিষ্টতা আছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে আটকদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: