ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২, ০৬:০২ পিএম

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের তিনতলা থেকে ঝাঁপ দিয়ে পড়ে মনোয়ার হোসেন (৪০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। নিহত মনোয়ার হোসেন জেলার হালুয়াঘাট উপজেলার উয়াপাড়া এলাকার মোঃশরিফ মিয়ার ছেলে। শনিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের তিন তলা ১৪ নম্বর মেডিসিন ওয়ার্ড থেকে লাফিয়ে পড়ে মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক (প্রশাসন) জাকিউল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই রোগীকে সুচিকিৎসা করা হচ্ছিল। তবে, কি কারনে মারা গেছেন বিষয়টি জানা নেই। এই ঘটনায় চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত করে কেউ দোষী প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।

হাসপাতাল সুত্র জানায়, মনোয়ার হোসেন গত ২৩ নভেম্বর বেলা পৌনে ১২ টার দিকে হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে সার্জারি ইউনিট-২ ভর্তি হন। পরদিন ১৪ নম্বর ওয়ার্ডের মেডিসিন ইউনিট-৫ এ স্থানান্তর করা হয়। ঘটনার দিন সকাল সাড়ে ১০ টার দিকে ওই ওয়ার্ডের বারান্দা থেকে লাফিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

কোতোয়ালী মডেল থানার (ওসি) শাহ কামাল আকন্দ গণমাধ্যমকে বলেন, সকালের দিকে মনোয়ার হোসেনের সাথে হাসপাতালে দুইজন ছিল। ঘটনার সময় রোগী মনোয়ার হোসেনকে রেখে তার সাথের একজন ঘুমাচ্ছিল। অপরজন বাইরে গিয়েছিলেন৷ পরে ওই রোগী বারান্দা থেকে লাফিয়ে পড়েন। তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: