ভোলায় "সাংগঠনিক আচরণ ও নীতিমালা শীর্ষক প্রশিক্ষণ" কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২, ০৭:৩৬ পিএম

ভোলায় "সাংগঠনিক আচরণ ও নীতিমালা শীর্ষক প্রশিক্ষণ" কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।শনিবার (২৬ নভেম্বর) ভোলা সরকারি কলেজের একটি ডিজিটাল সেমিনার রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।প্রথমআলো বন্ধুসভা ভোলা এর আয়োজনে সকাল থেকে দুপুর পর্যন্ত চলে এ কর্মশালা।

এতে প্রশিক্ষক হিসেবে ছিলেন- প্রথম আলো ভোলা বন্ধুসভার উপদেষ্টা ও ভোলা সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ এরশাদ। কর্মশালায় বিভিন্ন স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং ভোলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সংগঠকরা অংশগ্রহণ করেন। কোনো ফি ছাড়াই এখানে তারা প্রশিক্ষণটি নিয়েছেন।

"সাংগঠনিক আচরণ ও নীতিমালা শীর্ষক প্রশিক্ষণ" কর্মশালায় সাংগঠনিক আচরণগুলো যেমন হওয়া দরকার সেসব বিষয় নিয়ে আলোচনা করা হয়। বিশ্বাস অর্জন করা, নিজের ভিতর দায়িত্ববোধ জাগ্রত করা, সম্মান অর্জন করা এবং অন্যকে সম্মান করা, নিজের যোগাযোগ দক্ষতা বাড়ানো, অন্যের সমস্যা উপলব্ধি করা, অন্যের উপর মাত্রাতিরিক্ত কাজ না চাপানো, ইতিবাচক ও হাসিখুশি থাকা এবং অফিস পলিটিক্স ও বদনাম করা থেকে বিরত থাকাসহ মোট ১৫টি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, প্রথমআলো ভোলা বন্ধুসভার প্রধান উপদেষ্টা ও প্রথমআলো ভোলা প্রতিনিধি নেয়ামত উল্যাহ,প্রথমআলো ভোলা বন্ধুসভার সভাপতি নাজমুস শাকিব চৌধুরী, প্রথমআলো বন্ধুসভার সহ-সভাপতি, তরুন উদ্যোক্তা ও সংগঠক এম শরীফ আহমেদ, স্বপ্নীল সেবা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সাজিদুল ইসলাম রাব্বি,প্রথমআলো ভোলা বন্ধুসভার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম (মুন্না), সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, পাঠচক্র সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, গুড ড্রীম বাংলাদেশ এর যুগ্ম-সাধারণ সম্পাদক সিয়াম ভূইয়া ও রাব্বি তালুকদার প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: