পাইকগাছা আইনজীবী সমিতির সভাপতি পঙ্কজ, সম্পাদক তৈয়ব

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০৭:০৫ পিএম

তৃপ্তি রঞ্জন সেন, পাইকগাছা (খুলনা) থেকে: খুলনার পাইকগাছা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সভাপতি-সম্পাদক সহ আওয়ামী প্যানেল জয়লাভ করেছে। রোববার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত আইনজীবী সমিতি মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্টিত হয়। ৬৫ জন ভোটারের মধ্যে ৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী সর্বোচ্চ ৩৯ ভোট পেয়ে আওয়ামী প্যানেলের এডভোকেট পঙ্কজ কুমার ধর সভাপতি নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থীর মধ্যে এফএমএ রাজ্জাক (২০) ও প্রশান্ত কুমার মন্ডল (০১) ভোট পান। সহ সভাপতি পদে আওয়ামী প্যানেলের সমীর কুমার বিশ্বাস (৩৭) ও বিএনপি- জামায়াত প্যানেলের আব্দুল মজিদ গাজী(৩০) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম জি এম আমজাদ হোসেন (২৪) ও এম এম ইদ্রিসুর রহমান মন্টু(২২) ভোট পান। সাধারণ সম্পাদক পদে আওয়ামী প্যানেলের শেখ তৈয়ব হোসেন নূর সর্বোচ্চ ২৭ ভোট পেয়ে সম্পাদক নির্বাচিত হন।

নিকটতম এস এম মুজিবর রহমান (১৮) ও জি এম আক্কাছ আলী ( ১৫) ভোট পান। সর্বোচ্চ ৪১ ভোট পেয়ে বেলাল উদ্দীন সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক নির্বাচিত হন। নিকটতম শেখ আবুল কালাম আজাদ পান(১৬) ভোট। সদস্য পদে যথাক্রমে বিজয় কৃষ্ণ মন্ডল (৩৭), ভবরঞ্জন বৈদ্য(৩৬) ও রেহানা পারভীন ( ৩১) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এ পদে নজির আহমদ (২৩) ভোট পান। এর আগে যুগ্ম সম্পাদক পদে সাইদুর রহমান মিঠু, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে অরুণ কুমার মন্ডল ও লাইব্রেরী সম্পাদক পদে সঞ্চয় কুমার মন্ডল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন মোজাফফর হাসান, সহকারী নির্বাচন কমিশনার ছিলেন অবনী মোহন সানা ও শেখ বারিকুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: