কেরানীগঞ্জে স্বর্ণের বার উদ্ধারে আসামীরা তিন দিনের রিমান্ডে

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০৮:৫৯ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জ থেকে ৫ কোটি টাকা মূল্যমানের ৬৩৭ ভরি ওজনের স্বর্ণের বার উদ্ধারের ঘটনায় আটককৃত ভারতীয় তিন নাগরিক সহ ১২ জনকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আটকের পর কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা আলামত সহ আসামিদের দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করে মামলা দায়ের করে। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা আটককৃতদের গ্রেফতার দেখিয়া দশ দিনের রিমান্ডে চেয়ে আসামিদের আদালতে হাজির করলে বিজ্ঞ আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। রবিবার সন্ধ্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) সরজিত কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করে জানান আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য এবং এদের সাথে অন্যান্য কারা জড়িত ও মূল রহস্য উদঘাটনের জন্য আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে। আমরা আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে ঘটনার মূল রহস্য উদঘাটনের চেষ্টা করবো।

উল্লেখ্য এর আগে গত শুক্রবার দিবাগত রাত তিনটায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার ঝিলমিল আবাসিক এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা দর্শনাগামী রয়েল ও প্রত্যাশা পরিবহনের দুটি এসিবাসে অভিযান চালিয়ে বিশেষ কায়দায় লুকায়িত ভারতীয় তিন যাত্রীসহ মোট ১২ যাত্রীর কাছ থেকে ৬৩৭ ভরি অবৈধ স্বর্ণের বার জব্দ করে।

পাসপোর্ট অনুসারে আটককৃতরা হলেন- রাহাত খান (৩৩), মোহসিন আল মাহমুদ (২৯), কাজী মামুন(৩৪) ও সৈয়দ আমীর হোসেন (৩৪), শামীম (২৩), মামুন (৩৭), বশির আহমেদ কামাল (৩৭), মামুন সরকার (৩৭), আতিকুর রহমান মীনা (৪২) এবং ভারতীয় ০৩ (তিন) জন নাগরিক নবী হুসাইন(৪৬), শাহাজাদা (৪৭) ও মোহাম্মদ ইমরান (৩৭)।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: