মামার সাথে অভিমান করে ভাগ্নির আত্মহত্যা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ০৬:২৪ পিএম

মাসুম বিল্লাহ্, শরণখোলা (বাগেরহাট) থেকে: বিয়ের আশির্বাদের কেনাকাটা করার পরে মামার সাথে তাদের বাড়িতে যাবার বায়না ধরে ১০ বছরের স্কুল পড়ুয়া সঙ্গীতা। কিন্তু ব্যস্ততার সাথে না নিয়ে যাওয়ায় মামার সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে সে। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে বাগেরহাটের শরণখোলার রায়েন্দা বাজার পুর্বমাথায় ঘটনাটি ঘটে। শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা সদর রায়েন্দা বাজার পুর্বমাথার বাসিন্দা স্বপন ঋষীর কন্যা ও ভাসানী কিন্ডার গার্টেনের ২য় শ্রেনীর ছাত্রী সঙ্গীতার মামা ২৮ নভেম্বর দুপুরে বিয়ের আশির্বাদের কেনাকাটা করতে রায়েন্দা বাজারে আসে। এ খবরে পুলকিত হয়ে সঙ্গীতা মামার সাথে উপজেলার রাজাপুর এলাকায় মামার বাড়িতে যাবার বায়না ধরে। কিন্তু ব্যস্ততা থাকায় মামা বাজার করে বাড়ি চলে যায়। এ খবর শুনে সঙ্গীতা অভিমানে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে। প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. আশফাক হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা জানায়, ভাইয়ের বিয়ের আশির্বাদের কেনাকাটা করতে সঙ্গীতার মামা রায়েন্দা বাজারে আসে। এ খবর শুনে সঙ্গীতা মামার সাথে উপজেলার রাজাপুর এলাকায় মামার বাড়িতে যাবার বায়না ধরে। কিন্তু তার ভাই মামা বাজার করে বাড়ি চলে যায়। আমি পারিবারিক কাজে বাইরে থাকায় ঘরে এসে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেছে। নিহতের মরদেহ থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে আসল রহস্য উদঘাটন হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: