সুনামগঞ্জে অসহায় নারীদের মধ্যে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ০৬:৫২ পিএম

সুনামগঞ্জে অসহায় নারীদের মাঝে বিনামূল্যে ১০টি সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার (২৮ নভেম্বর) পৌর শহরের উত্তর আরপিন নগর পৌর প্রাথমিক বিদ্যালয়ে স্বপ্নের ঠিকানা নারী কল্যাণ সমিতির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সেলিম আহমদ।

স্বপ্নের ঠিকানা নারী কল্যাণ সমিতির সভাপতি ও ৪ ৫ ৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর সামিনা চৌধুরী মনির সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এ কে মিলন আহমেদ, সাংগঠনিক সম্পাদক কে এম শহিদুল, সদস্য তুষার আহমদ টিপু, পৌর শ্রমিকলীগের সদস্য সচিব তৈয়বুর রহমান রাজ প্রমুখ। তরুণ রাজনীতিবীদ সেলিম আহমদ এর নিজস্ব তহবিল থেকে সেলাই মেশিন বিতরণ ও নগদ অর্থ বিতরণ করা হয়।

সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সেলিম আহমদ বলেন,সমাজের অসহায় এসব নারীদের আত্বনির্ভরশীল করে গড়ে তুলতেই এসব সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। এলাকার গরীব দুস্থদের সহায়তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। আরো বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে ব্যাপক কর্মসূচি গ্রহন করছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: