মেহেরপুরে ককটেল বিষ্ফোরণ ও উদ্ধারের ঘটনায় মামলা, বিএনপি নেতা গ্রেফতার

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ০৫:৩৭ পিএম

মেহেরপুরের গাংনী শহরে সোমবার রাতে ককটেল বিষ্ফোরন ও উদ্ধারের ঘটনায় গাংনী থানায় একটি মামলা হয়েছে। ওই মামলায় আটক সাবেক কমিশনার সাইদুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক। পুলিশ সূত্রে যানাযায়, গাংনী উত্তরপাড়ায় অবস্থিত সরকারি পরিত্যক্ত একটি মাছের হ্যাচারির পাশে বিষ্ফোরণের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩টি ককটেল উদ্ধার করে। বিএনপি নেতা কর্মীরা নাশকতামূলক কর্মকান্ডে জড়িত এমন দাবী করে ছাত্রলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল করে।

সাবেক ছাত্রনেতা সাহিদুজ্জামান শিপু বিএনপির দিকে অভিযোগ তুলে বলেন, আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল উপলক্ষে ছাত্রলীগের নেতাকর্মীরা রাতে গাংনী শহরে একটি মিছিল বের করে। এসময় বিএনপি নেতাকর্মীরা তাদের উপর হামলা করে ও ককটেল নিক্ষেপ করে। এ ঘটনায় গাংনী থানা পুলিশের একটি টীম বিএনপি নেতা সাবেক পৌর কাউন্সিলর সাইদুল ইসলামকে আটক করে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ককটেল বিষ্ফোরণ ও উদ্ধারের ঘটনায় একটি মামলা হয়েছে। মামলাটি করেছেন, সাবেক ছাত্র নেতা সাহিদুজ্জামান শিপু। ১১ জন নামীয় আসামীসহ অজ্ঞাত ১৭/১৮জনকে আসামী করা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাইদুল ইসলামকে মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: