ছাগলে আলুক্ষেত খাওয়ায় দুইপক্ষের হাতাহাতি, মৃত্যু ১

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৩:১৫ পিএম

নীলফামারীর সৈয়দপুরে ছাগলে আলুক্ষেত খাওয়ায় দুইপক্ষের মহিলাদের হাতাহাতিতে তাসলিমা বেগম (৩৫) নামে এক মহিলার এক মহিলার মৃত্যু হয়েছে। নিহত তাসলিমা সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের উত্তর তেলিপাড়া গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী। মঙ্গলবার বিকেল ৫টার দিকে এ হাতাহাতির ঘটনাটি ঘটে। এরপর গুরুতর আহত তাসলিমাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

পুলিশ জানায়, সকাল ১১টার দিকে প্রতিবেশি মানিক হোসেনের একটি ছাগল আব্দুস সাত্তারের আলুক্ষেতে ঢুকে আলুক্ষেত নষ্ট করে। এ নিয়ে বিকেল ৫টার দিকে দুই পরিবারের মধ্যে ঝগড়া বাঁধে। এক পর্যায়ে ছাগলের মালিক মানিকের স্ত্রী রুবি বেগমের সাথে আলুখেক্ষেতের মালিক আব্দুস সাত্তারের স্ত্রী তাসলিমার হাতাহাতির ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়ে তাসলিমা বেগম ঘটনাস্থলে মাটিতে লুটয়ে পড়ে। স্থানীয়রা আহত অবস্থায় তাসলিমাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বিডি২৪লাইভ ডটকমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ইতিমধ্যে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে আজ বুধবার ময়নাতদন্তের জন্য মরদেহ নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ্য থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: