ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষনের অভিযোগে একজনের যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৪:৪১ পিএম

ঠাকুরগাঁওয়ে শিশু অপহরণ ও ধর্ষণ করার দায়ে আমিনুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড ও বিশ হাজার টাকা জরিমানা করেছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালত। বুধবার দুপুরে শুনানী শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক গোলাম ফারুক এই রায় দেন। দণ্ডাদেশ প্রাপ্ত আসামী আমিনুল ইসলাম জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া এলাকার আমজাদ আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ মে ২০১১ ইং তারিখে জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া গ্রামের নজরুল ইসলাম ও মালেকা বেগমের কন্যা শিশু (জুলেখা খাতুন-১৪) রাতে নিজ বাড়িতে টিউবওয়েল পাড়ে গোসল করতে গেলে দন্ডাদেশ প্রাপ্ত আসামী আমিনুল ইসলাম তাকে অপহরণ করে বাড়ির পাশে খড়কারি স্তুপের কাছে নিয়ে যায় এবং তাকে হত্যার হুমকি দিয়ে মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

এঘটনায় মালেকা বেগম বাদী হয়ে ২১ মে ২০১১ইং তারিখে হরিপুর থানায় একটি অপহরণ ও ধর্ষন মামলা দায়ের করেন। সেই মামলায় আসামী আমিনুল ইসলামকে থানা পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। বিজ্ঞ আদালত দীর্ঘ শুনানি শেষে আসামী আমিনুল ইসলাম কে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো একবছর সশ্রম কারাদণ্ডাদেশ দেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: