সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ চলছে পরিবহন ধর্মঘট

                       
প্রকাশিত: ১:১০ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২২

রাজশাহী বিভাগের আট জেলায় ১০ দফা দাবিতে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে পরিবহন ধর্মঘট সিরাজগঞ্জে চলছে। এরই ধারাবাহিকতা সকাল থেকে সিরাজগঞ্জে থেকে সকল রুটের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ এম এ মতিন বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায় রাজশাহী রুটের সকল বাস বন্ধ রয়েছে। জেলার অভ্যান্তিন রুটে বাস চলাচলা বন্ধ রয়েছে। তবে ঢাকা গামী বাস চলাচল করছে। অন্যদিকে সকাল থেকেই শ্রমিকেরা তাদের দাবী আদায়ের কর্মসূচি পালন করছে।

সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সমিতির সভাপতি সুলতান তালুকদার জানান, ১০ দফা দাবীতে আমাদের পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী ধর্মঘট পালন করা হচ্ছে। আমাদের দাবী মানা না হলে এ আন্দোলন চলমান থাকবে।

এদিকে বাস বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে সাধারন যাত্রীরা। সকালে এম এ মতিন বাসস্ট্যান্ডে দেখাযায়, যাত্রীরা এসে বাস না পেয়ে ফিরে যাচ্ছে। পাবনা গামী যাত্রী আনোয়ার হোসেন বলেন, আমি পরিবার নিয়ে পাবনা যাবার জন্য বাসা থেকে বেড় হয়েছি। কিন্তু এখানে এসে দেখছি গাড়ি চলছে না। এখন কি করবো বুঝতে পারছি না। আরেক যাত্রী জমসের জানান, আমি চিকিৎসা নিতে এনায়েতপুরে এসেছিলাম এখন রংপুরে যাবো কিন্তু গাড়ি নেই। তাই বাধ্য হয়ে আবারো হোটেলে ফিরে যাচ্ছি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]