চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত, আহত ৪

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৩:১১ পিএম

মিজানুর রহমান, চুয়াডাঙ্গা থেকে: চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত পাখিভ্যানের মুখোমুখি সংঘর্ষে নুরজাহান বেগম (৬৫) নামে বৃদ্ধা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন পাভিভ্যানের যাত্রী। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে দর্শনা ফায়ার স্টেশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরজাহান বেগম (৬৫) চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকুন্দবাড়ীয়া গ্রামের তামালতলাপাড়া মরহুম মুক্তিযোদ্ধা দাউদ আলীর স্ত্রী। আহত ব্যক্তিরা হলেন, একই গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে বাবলু (৪৫), মৃত শমসের মন্ডলের স্ত্রী জামেলা খাতুন (৫৫), মৃত ইসমাইল হোসেনের স্ত্রী গঞ্জেরা বেগম (৫০) ও মৃত লাল মিয়ার স্ত্রী রিজিয়া বেগম (৬০)।

দামুড়হুদা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজান জানান, সকালে ফায়ার সার্ভিস স্টেশনের অদূরে মোটরসাইকেল ও পাখিভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত ৫ জনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তাদের অবস্থা আশংকা জনক হওয়ায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পর নূরজাহানের মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে। তার পরিবারের কোন অভিযোগ না থাকলে ময়না তদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: