বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে নীলফামারীর বাজিমাত

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৩৭ পিএম

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের বিভাগীয় পর্যায়ে নীলফামারী বালক ও বালিকা ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

বুধবার (৩০ নভেম্বর) বিকালে রংপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের বালক দলে রংপুর বিভাগীয় পর্যায়ে নীলফামারী জেলা সদরের পঞ্চপুকুর ইউনিয়নের পূর্ব পঞ্চপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামন্টে বালিকা দলের চ্যাম্পিয়ন হয় নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের কির্ত্তনীয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

দুটি দলই পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন ট্রফি ও ৫০ হাজার টাকা করে প্রাইজমানি গ্রহণ করে। রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলামের সভাপতিত্বে চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজমানি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত। বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়া এই দুটি ফুটবল দল এবার জাতীয় পর্যায়ে অংশ গ্রহন করবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: