নেত্রকোনায় ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের উদ্বোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৪:০৩ পিএম

নেত্রকোনা জেলায় আজ থেকে সাত দিনব্যাপী (০১-৭ ডিসেম্বর) কোভিড-১৯ প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বুষ্টার ডোজ কার্যক্রমের বিশেষ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে নেত্রকোনা পৌরসভায় ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের উদ্বোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণতার ফলেই বাংলাদেশ করোনা পরিস্থিতি ভালোভাবে মোকাবেলা করতে পেরেছে। ভ্যাকসিন আবিষ্কারের শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন আনার জন্য সর্বাত্মক গুরুত্ব দিয়েছিলেন। এর ফলেই দেশের মানুষ ভ্যাকসিন পেয়েছে এবং এর ধারাবাহিক কার্যক্রম চলমান রয়েছে।

নেত্রকোনা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, জেলা সিভিলে সার্জন ডাঃ মোঃ সেলিম মিয়া সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: