‘ইসলামি গান’র মডেল হলেন মিশা সওদাগর

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৯:১৫ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় খলঅভিনেতা মিশা সওদাগর। বড়পর্দা ভিলেন চরিত্রে অভিনয় করেন তিনি। ভিলেনের অভিনয় করে দেশ-বিদেশের মানুষের মন জয় করেছেন। সম্প্রতি তিনি ওটিটি প্ল্যাটফর্মে ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

এবার ভিন্ন চরিত্রে দেখা গেছে মিশা সওদাগরকে। কলবর শিল্পী গোষ্ঠির শিল্পী মুহাম্মদ বদরুজ্জামানের কণ্ঠে “মইরা গেলে ফিইরা আসে না” শিরোনামে একটি ইসলামি সংগীতের মডেল হয়েছেন তিনি।ভিডিওটি বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ইসলামি সংগীত প্রকাশের পরিচিত প্লাটফর্ম “হলি টিউন” থেকে প্রকাশ করা হয়।সংগীতটির সুর করেছেন মুহাম্মদ বদরুজ্জামান। ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন এলান। জানা গেছে, গাজীপুরের পুবাইলের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ হয়েছে।

মিশা সওদাগর বলেন, আমি সব সময় চেষ্ঠা করি ধর্মীয় বিধি বিধান মেলে চলার। ধর্মীয় আয়োজন গুলোতে আমি থাকার চেষ্টা করি। সেইদিক থেকে এ কাজটি করার জন্য আগ্রহী হয়েছি। আমার এ কাজটি দেখে যদি একজন মানুষের ভেতরও মৃত্যুচিন্তা হয় সেটাই আমার সার্থকতা।

‘মইরা গেলে ফিইরা আসে না’ সংগীতের প্রেক্ষাপট নিয়ে বলেন, এই গানটি সমাজের মানুষকে একটি বার্তা দিয়েছে। মূলক জীবনধারণ করার জন্য অনেক টাকার প্রয়োজন হয় না। আমি সংগীতে নানান ভাবে টাকা উপার্যন করি। এর মধ্যে একদিন আমার শিশু সন্তানটি মারা যায়। তারপর আমার মধ্যে উপলব্ধি হয় কেন এত অর্থ উপার্জন করছি।

মিশা সওদাগরের হাতে এখন রয়েছে “আহারে জীবন”, “লিডার-আমিই বাংলাদেশ”, “রিভেঞ্জ”, “শেহজাদ খান”সহ বেশ কিছু সিনেমা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: