মেহেদি হাসান হাসিব

নিজস্ব প্রতিবেদক

শাহবাগ থেকে নীলক্ষেত পর্যন্ত নারীকে টেনে-হিঁচড়ে নিয়ে গেল প্রাইভেটকার

                       
প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, ২ ডিসেম্বর ২০২২

শাহবাগে একটি প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মধ্য বয়সী একজন নারী। এসময় প্রাইভেটকারটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ওই নারীকে টেনে-হিঁচড়ে শাবহাগ থেকে নীলক্ষেত পর্যন্ত নিয়ে আসা হয়। একপর্যায়ে সাধারণ মানুষ গাড়িটিকে তাড়া করে থামায় ও ড্রাইভারকে নামিয়ে বেদম পিটুনি দেয়।

শুক্রবার (২ ডিসেম্বর) বেলা তিনটার দিকে এ দূঘটনাটি ঘটে। নিহত নারীর নাম পরিচয় এখনও জানা যায়নি। এসময় ঘটনাস্থলে ওই নারীর সঙ্গে থাকা একজন পুরুষ প্রাণে বেঁচে যান।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, প্রাইভেটকারটি ধাক্কা দেওয়ার সঙ্গে সঙ্গেই মহিলাটি গাড়ির নিচে চলে যায়। এসময় আমরা গাড়িটি থামাতে বললে, ড্রাইভার দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গাড়ির নিচেই মহিলাটি আটকা পড়ে যায়। এসময় তাকে টেনে-হিঁচড়ে গাড়িটি চালিয়ে যাওয়া হয়। একর্যায়ে নীলক্ষেতে মোড়ে গাড়িটি থামানো হলে ওই নারীর মৃতদেহটি বের করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

এ ঘটনায় নীলক্ষেত মোড়ের দায়িত্বরত ট্রাফিক পুলিশ জানান, শুনেছি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এলাকায় দূর্ঘটনাটি হয়েছে। মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। উপস্থিত জনতা গাড়ি চালককে পিঠিয়ে আহত করেছেন। তাকেও চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]