জয়পুরহাট জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অবসর চৌধুরীকে বহিস্কারের সিদ্ধান্ত

প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৩৯ পিএম

দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক (২ নং) গোলাম মাহফুজ চৌধুরী অবসরকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করেছে জেলা আওয়ামী লীগ। শুক্রবার বিকালে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় ওই সিদ্ধান্ত গ্রহন করা হয়। জেলা আ.লীগের সভাপতি আরিফুর রহমান রকেট নির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন।

আলোচনায় অংশগ্রহন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোমিন আহমেদ চৌধুরী জিপি, রাজা চৌধুরী, এ্যাড: নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, জাহিদুল আলম বেনু, গোলাম মাহফুজ চৌধুরী অবসর, কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন প্রমূখ।

সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল সভায় দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন, প্রথমে শো-কজ করা এবং শো-কজের জবাব সন্তোষজনক না হওয়ার বিষয়টি উপস্থাপন করেন। সভায় অধিকাংশ সদস্যের মতামতের ভিত্তিতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসরকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট বৈঠক শেষে বলেন, জেলা কমিটি বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করলেও কেন্দ্রিয় কমিটির চূড়ান্ত অনুমোদন লাগবে। সে কারনে অনুমোদনের জন্য এই সিদ্ধান্ত কেন্দ্রিয় কমিটিতে পাঠানো হবে। গোলাম মাহফুজ চৌধুরী অবসর আক্কেলপুর পৌরসভার সাবেক মেয়র ও আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

এ ছাড়াও ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। গোলাম মাহফুজ চৌধুরী অবসর বহিস্কারের সিদ্ধান্তে প্রতিক্রীয়া জানিয়ে বলেন, দলীয় শৃংখলা নয়, ব্যক্তি কয়েকজন নেতার দুর্নীতি নিয়ে কথা বলায় অন্যায় ভাবে আমার বিরুদ্ধে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। আমি শেখ হাসিনার সৈনিক এতে আমি ভয় পাই না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: