লুকোচুরি খেলার সময় ৯ তলা থেকে পড়ে গেলো অণ্বেষা

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৩২ এএম

ভারতের পশ্চিমবঙ্গে কানামাছি খেলতে গিয়ে নয় তলা ভবন থেকে পড়েএক শিশু গুরুতর আহত হয়েছে।আহত শিশুর নাম অন্বেষা ঘোষ (৮)।গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) স্থানীয় সময় রাত ৮টায় পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগণা জেলার মহেশতলায় এ ঘটনা ঘটে।আহত শিশু মহেশতলার ইডেন সিটি ভবনে ফ্ল্যাটে বাবা-মায়ের সঙ্গে থাকতো।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানায়, সন্ধায় বাড়িতে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানেই অতিথিরা আসেন। এরমধ্যে শিশুও ছিল। অন্বেষা সেই শিশুদের সঙ্গে কানামাছি খেলছিল। এ সময় সে ও তার এক বন্ধু ফ্ল্যাটের ফায়ার এক্সিটের গর্তে গিয়ে ঢুকে পড়লে সেখান থেকেই নিচে পড়ে যায়। তাকে গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরে অন্বেষাকে কলকাতার সিএমআরআই হাসপাতালে নেওয়া হয়।

ওই ভবনের বাসিন্দারা জানিয়েছেন, নিরাপত্তা ব্যবস্থা ও রেলিং না থাকায় এ ঘটনা ঘটেছে। বারবার ইডেন সিটি কর্তৃপক্ষকে বলার পরও রেলিং ও ফায়ার এক্সিটের গর্তে ঢাকার ব্যবস্থা করেনি। তারা পুরোপুরি ভবন তৈরি না করে হ্যান্ডওভার করেছে।তারা আরও বলেন, ১০তলায় ওই জায়গাটায় কোনো লক নেই। ফাঁকা জায়গায় ছিল না নিরাপত্তাকর্মী। অন্বেষার বোন অহনা ঘোষ বলেন, ভবন সম্পূর্ণ রেডি না করে ফ্ল্যাটটি দেওয়া হয়েছে। আমার বোন এখন আইসিইউতে। শরীরের বিভিন্ন জায়গায় আঘাত রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: