ফিরছেন নেইমার, জানান দিলেন নিজেই

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৩১ পিএম

কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচেই পায়ে চোট পান ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। এরপর দুই ম্যাচ মাঠের বাহিরেই কাটাতে হয়েছে তাকে। গ্রুপ পর্বের লড়াই শেষে ব্রাজিল চলে গেছে শেষ ষোলোতে, ভক্তদের প্রশ্ন নকআউটে শুরু থেকেই দেখা মিলবে তো নেইমারের? এ নিয়ে ব্রাজিল দল থেকে এখনও কোনো আনুষ্ঠানিক বক্তব্য না পাওয়া গেলেও নেইমারই তার প্রস্তুতিতে জানালেন তিনি ফিরছেন।

সোমবার শেষ ষোলোর লড়াইয়ে মাঠে নামবে সেলেকাওরা। এরই মধ্যে চোটে থাকা অপর দুই খেলোয়াড় দানিলো ও অ্যালেক্স সান্দ্রো শুক্রবার সকালে মাঠে অনুশীলন করেন। তাঁদের দুইজনের সঙ্গে ট্রেনার ছাড়াও ছিলেন ব্রাজিল দলের প্রধান চিকিৎসক রদ্রিগো লাসমার ও ফিজিওথেরাপিস্ট। নেইমার সকালের দিকে হোটেলে চোটাক্রান্ত পায়ে ফিজিওথেরাপি নিয়েছেন। বিকেলে হোটেলের জিমে নামেন নেইমার। সেখানে দুই পায়ে শক্তি ফেরানোর জন্য বেশ কিছুক্ষণ নানা ব্যায়াম করেন তিনি। জিমের ভেতর তাঁর জন্য দৌড়ানোর ট্রাকের ব্যবস্থা ছিল। সেখানে বেশ স্বচ্ছন্দেই দৌড়ান তিনি।

এরপর সেখানেই বল নিয়ে বেশ কিছুক্ষণ অনুশীলন করেন নেইমার। বল পায়েও নেইমারকে বেশ সাবলীলই মনে হয়েছে। চোটে পড়ার ৯ দিন পর অনুশীলন করলেন তিনি। ব্রাজিল ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তিনজনের অনুশীলনের ভিডিও দেওয়া হয়েছে। নেইমারও সেই ভিডিও শেয়ার করে লিখেছেন 'ফিরে আসছি!' এখন দেখার বিষয় কবে নাগাদ খেলায় ফিরতে পারেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: