খালেদা জিয়ার বাসভবনের সড়কে চেকপোস্ট বসালো পুলিশ

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ১১:২১ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় প্রবেশের রাস্তায় (৭৯ নং রোড, গুলশান-২) পুলিশ চেকপোস্ট বসিয়েছে। আজ শনিবার রাত সাড়ে ৯টার দিকে এই চেকপোস্ট বসানো হয়েছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

এদিকে ঢাকায় আগামী ১০ ডিসেম্বরের সমাবেশ নিয়ে দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ‘এখানেই (নয়াপল্টন) সভা হবে। একজন লোক দিয়ে হলেও হবে। আর আমরা এখানেই বক্তব্য দেব। সরকারের যদি ভালো, ভিন্ন কোনো প্রস্তাব থাকে সোহরাওয়ার্দী উদ্যান ছাড়া, আমাদের বলতে পারেন।’

সমাবেশের প্রচারণার জন্য দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রচারপত্র বিলি কার্যক্রম শুরুর সময় এসব কথা বলেন মির্জা আব্বাস। এ সময় ডাকসুর সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান তার সঙ্গে ছিলেন।

তবে, সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি সমাবেশ করবে এমন আশা প্রকাশ করে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলছেন, ‘আশা করি যেখানে অনুমতি দেওয়া হয়েছে, সেখানেই তারা (বিএনপি) সমাবেশ করবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: