রায়পুরায় কলাবাগান থেকে ক্ষতবিক্ষত ২ ব্যাক্তির লাশ উদ্ধার

প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৪৮ পিএম

নরসিংদীর রায়পুরায় একটি কলাবাগান থেকে অজ্ঞাত নামা দুই ব্যাক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ৫ ডিসেম্বর দুপুর সোয়া ৩টার দিকে রায়পুরার উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের রফিকুল ইসলামের কলা বাগানে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতদের নাম পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

স্থানীয় ও পুলিশ জানিয়েছেন, রায়পুরার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের একটি কলা বাগানে ২টি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত দুই ব্যাক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। হত্যার পর নিহত দুই ব্যাক্তিকে মুখ থেতলে দেয়া হয়েছে।

ধারালো অস্ত্র দিয়ে একটি লাশের গলা কাটা সহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন পাওয়া গেছে। খবর পেয়ে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর হোসেন, নরসিংদী পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সহ উর্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।নরসিংদী জেলা পুলিশ সূত্রে জানা যায়, এ ঘটনার মূল রহস্য উদঘাটন ও অপরাধীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: