উন্নয়নের স্বার্থে রসিক নির্বাচনে নৌকায় ভোট চাইলেন মেয়র প্রার্থী ডালিয়া

প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০২২, ১০:২০ পিএম

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া বলেছেন, পরিকল্পিত উন্নয়নের জন্য এবারের নির্বাচনে নগর বাসীকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। সোমবার (৫ ডিসেম্বর) বাদ মাগরিব নগরীর ৯ নং ওয়ার্ডের বাহার কাছনা এলাকায় এক নির্বাচনী উঠান বৈঠকে এ কথা বলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী।

ডালিয়া বলেন, উন্নয়ন সম্ভাবনাময় রংপুর সিটি কর্পোরেশনের উন্নয়ন করতে হলে শতবছরের একটি পরিকল্পনা দরকার। অথচ সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার দশ বছর হলেও একটি মাস্টার প্লান করা সম্ভব হয়নি। তাই আমি নির্বাচিত হলে রংপুর সিটির পরিকল্পিত উন্নয়ন করে মডেল সিটি করপোরেশন হিসেবে গড়ে তুলবো।

এসময় তাঁর সঙ্গে আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ-সভাপতি আবুল কাশেম,জেলা আ'লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদ আলী বাবুল, মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আলেয়া খাতুন লাভলী, উপ-দপ্তর সম্পাদক আবু সাদাত শাওন,হারাগাছ থানা আ'লীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: