২৪ ডিসেম্বরের আগেই ছাত্রলীগের কমিটি ঘোষণা

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭ পিএম

বাংলাদেশ ছাত্রলীগের নতুন কমিটি আগামী ২৪ ডিসেম্বরের আগেই ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ২৪ ডিসেম্বরের আগেই ছাত্রলীগের কমিটি ঘোষণা। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশন শেষে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রথম অধিবেশন শেষ হয়েছে। ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে দ্বিতীয় অধিবেশন বসবে। সেখানে যারা প্রার্থী তাদের নাম প্রস্তাব করা হবে। একইভাবে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরেও নাম প্রস্তাব করা হবে। আমি আশা করছি, ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলের আগে ছাত্রলীগের কমিটি করা হবে। এর আগে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বেলুন উড়িয়ে ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সবশেষ ২০১৮ সালের ১১ ও ১২ মে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন। ওই বছরের জুলাইয়ে ছাত্রলীগের সভাপতি পদে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক পদে গোলাম রাব্বানী দায়িত্ব পান। তারা পদ হারালে ভারপ্রাপ্ত হিসেবে সভাপতি পদে আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক পদে লেখক ভট্টাচার্য আসেন। অবশ্য ২০২০ সালের ৪ জানুয়ারি তারা ‘ভারমুক্ত’ হন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: