হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৩৭ পিএম

বগুড়ার আদমদীঘিতে হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে সোমবার ৫ ডিসেম্বর রাত ১১ টায় আদমদীঘির পশ্চিম সিংড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের আকতার হোসেনের ছেলে মামুন হোসেন (৪৮), আদর্শপাড়ার মুনছের আলী ছেলে আব্দুস ছালাম (৪০) ও নওগাঁর বোয়ারিয়া আমকালীর নিজাম প্রামানিকের ছেলে সুরুজ প্রামানিক (৪০)। এ ব্যাপারে থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার বাদি হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির পশ্চিম সিংড়া মামুন হোসেনের বাড়িতে মাদক বেচাকেনা চলছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে রাত ১১ টায় ওই স্থানে অভিযান চালিলে আসামী মামুনরে বাড়ির সামনে থেকে দুই গ্রাম গেরোইনসহ উল্লেখিত তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: