লালমনিরহাট রেলওয়ে বিভাগের ঢাকাগামী চার আন্তঃনগর ট্রেনের যাত্রা বাতিল

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০২:৪৪ পিএম

লালমনিরহাট রেলওয়ে বিভাগের আওতাধীন লালমনিরহাট,কুড়িগ্রাম, রংপুর ও পঞ্চগড় থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেনের যাত্রা বাতিল করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।
ঢাকা থেকে উত্তরবঙ্গে আসার প্রধান ও একমাত্র রেল রুটের টাঙ্গাইল ও বঙ্গবন্ধু পূর্ব রেলওয়ে স্টেশনের মাঝামাঝি এলাকায় অবস্থিত ব্লক সেকসনে একটি মালগাড়ী লাইনচুৎ হয়ে পরে, এতে ঢাকা থেকে ছেড়ে আসা এসব ট্রেন সময় মত গন্তব্য স্থানে পৌছাতে না পারায় আজকের (১৩ ডিসেম্বর) মঙ্গলবার এর এই চারটি ট্রেনের ঢাকা গামী যাত্রা বাতিল করা হয়েছে।

লালমনিরহাট থেকে লালমনিরহাট এক্সপ্রেস সকাল ১০.১৫ মিনিটে, কুড়িগ্রাম থেকে কুড়িগ্রাম এক্সপ্রেস সন্ধ্যা ৭.১৫ মিনিটে, রংপুর থেকে রংপুর এক্সপ্রেস রাত ৮.১০ মিনিটে, এবং পঞ্চগড় থেকে পঞ্চগড় এক্সপ্রেস দুপুর ১২.১৫ মিনিটে ছেড়ে যাবার কথা ছিলো। তবে আজ অন্যান্য লোকাল ও মেইল ট্রেন সময় অনুযায়ী চলাচল করছে।

এ বিষয়ে লালমনিরহাট রেলওয়ে স্টেশন মাস্টার গ্রেড-১ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোঃ নুরুন্নবী ইসলাম জানান, অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনার কারণে ট্রেনের যাত্রা বিলম্ব হয়েছে ফলে লালমনিরহাট এক্সপ্রেস এখনো গন্তব্যে আসেনি। এছাড়া ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাট রেলওয়ে বিভাগের আওতাধীন আন্তঃনগর এক্সপ্রেস গুলোও সময় মত আসেনি। এর কারণে চারটি ট্রেনের যাত্রা বাতিল হয়েছে। তবে লোকাল ও মেইল ট্রেন সময় অনুযায়ী চলাচল করছে। আর আজকের এক্সপ্রেস ট্রেন গুলোর যারা টিকিট ক্রয় করেছিলো তাদের টিকিট গ্রহণ করে টাকা ফেরত দেওয়া হচ্ছে। আগামীকাল থেকে সকল ট্রেন নিয়ম অনুযায়ী চলবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: