মাঝ নদীতে ঢাকাগামী লঞ্চকে সজোরে ধাক্কা দিল অপর একটি লঞ্চ, আহত ৫

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ১০:১৭ এএম

ভোলা থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী লঞ্চ তাসরিফ-২ কে পিছন থেকে সজোরে ধাক্কা দিয়েছে ফারহান-৫ নামে আরেকটি যাত্রীবাহী লঞ্চ। ওই দুইটি লঞ্চই ভোলা থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গিয়েছিল। এ ঘটনায় উভয় লঞ্চের ৫ যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে চাঁদপুরের কাছাকাছি এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ৩৫ সেকেন্ডের ওই ভিডিওতে সংঘর্ষের পুরো দৃশ্যটি দেখা যায়।

তাসরিফ-২ লঞ্চের যাত্রী সুমন ও আরিফ জানান, বেপরোয়া গতি নিয়ে ফারহান-৫ লঞ্চ নিজের ইচ্ছেতেই তাসরিফ লঞ্চটিকে পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। ধাক্কায় তাসরিফ লঞ্চের পিছনের একাংশ ভেঙে যায়। এসময় সুরমা (৮) নামে এক শিশুসহ ওই লঞ্চের ৩ যাত্রী আহত হন। সংঘর্ষে লঞ্চের যাত্রীদের মধ্যে উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। যাত্রীরা হুড়োহুড়ি করতে শুরু করেন। বিকট শব্দে ঘুম থেকে চমকিয়ে উঠে শিশুরা।

ফারহান-৫ লঞ্চের যাত্রী রাকিব হোসেন শাহীন জানান, ফারহান লঞ্চটি বেপরোয়া গতি নিয়ে তাসরিফ লঞ্চটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় লঞ্চের যাত্রীরা কান্নাকাটি করতে শুরু করেন। ক্ষুব্ধ যাত্রীরা লঞ্চের স্টাফদের উপর চড়াওু হয়। এসময় লঞ্চের দুই নারী যাত্রী আহত হন।

তাসরিফ-২ লঞ্চের সহকারী ইনচার্জ মোবারক করিম জানান, ফারহান লঞ্চ খামখেয়ালি করেই তাদের লঞ্চটিকে ধাক্কা দেয়। এতে তাদের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে এবং যাত্রীরাও আতঙ্কিত হয়ে পড়েছেন।

তবে এ ঘটনায় অভিযুক্ত লঞ্চ ফারহান-৫ এর মাস্টারসহ কয়েকজনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: