দীঘিকে বাদ দিয়ে প্রেমিকাকে নায়িকা করলেন রাফি!

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ১০:৪৯ এএম

সিন্ডিকেটের খেলায় অসুস্থ হয়ে হয়ে পড়েছেন নায়িকা। তাঁকে কাস্ট করার পরেও না জানিয়ে অন্যজনকে নিয়েছেন পরিচালক, সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ঝেড়ে চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি নিজেই জানিয়েছেন এই খবর।

অভিযোগ উঠেছে, অফিসে ডেকে মৌখিক আলাপ সেরে, আগামী সপ্তাহে লিখিত চুক্তি করার কথা বলেও চলচ্চিত্র থেকে দীঘিকে বাদ দিয়েছেন নির্মাতা রায়হান রাফি।

জানা গেছে, সম্প্রতি নির্মাতা রায়হান রাফি ‘সুড়ঙ্গ’ নামের একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন। এই চলচ্চিত্রে অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘিকে নেওয়ার কথা ছিল রায়হান রাফির। ছয় মাস আগে এ বিষয়ে দীঘির সঙ্গে কথাও বলেছিলেন। কিন্তু শেষ মুহূর্তে দীঘিকে বাদ দিয়ে সেখানে প্রেমিকা তমা মির্জাকে নিয়েছেন রাফি। দীঘিকে বাদ দেওয়ার বিষয়টি তাঁকে জানানোর প্রয়োজনও মনে করেননি নির্মাতা।

এ বিষয়ে জানতে চাইলে দীঘি বলেন, হ্যাঁ একজন তরুণ নির্মাতা আমাকে তাঁর চলচ্চিত্রে কাস্ট করেছিলেন। শুধু লিখিত চুক্তি বাকি ছিল। কিন্তু আমাকে না জানিয়েই সেখানে অন্য একজন শিল্পীকে নেন। এটা খুবই অন্যায়।

এ প্রসঙ্গে মন্তব্য জানতে রায়হান রাফির সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর মোবাইলে ফোন বন্ধ পাওয়া যায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: