আবারো জেলার শ্রেষ্ঠ ওসি আসাদুজ্জামান হাওলাদার

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০১:১৯ পিএম

আসাদ গাজী, শরীয়তপুর থেকে: আবারো জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন শরীয়তপুরের সখিপুর থানার ওসি মো. আসাদুজ্জামান হাওলাদার। বুধবার (১৪ ডিসেম্বর) সকালে জেলা পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে পুলিশ মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল হক তার হাতে ক্রেস্ট তুলে দেন। সন্ত্রাস ও মাদক প্রতিরোধে আইনশৃংখলার উন্নতি অব্যাহত রাখায় মো. আসাদুজ্জামানকে শ্রেষ্ঠ ওসির পুরস্কার দেয়া হয়।

জানা যায়, উপজেলার সখিপুর থানা এলাকাটি একসময় সন্ত্রাস ও মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত ছিল। ঘনবসতিপূর্ণ চরাঅঞ্চলের এই থানায় ২০২০ সালের ৫ মে ওসি হিসেবে আসাদুজ্জামান হাওলাদার যোগদান করেন। এরপর থেকে আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। চিরুনি অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় কয়েক কোটি টাকার মাদক ও অস্ত্র।

এর আগে আসাদুজ্জামান হাওলাদার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ১৭বার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: