ঢাবি শামসুন নাহার হল রেঞ্জার ইউনিটের ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০২:৫৫ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শামসুন নাহার হল ও বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশনের যৌথ উদ্যোগে দিনব্যাপী ১৬তম দিবা ক্যাম্প, রেঞ্জার ট্রেনিং ও দীক্ষা অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

গেল মঙ্গলবার সন্ধ্যায় শামসুন নাহার হল মিলনায়তনে শামসুন নাহার হলে রেঞ্জার ইউনিটের ৪ দিনব্যাপী ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

ঢাকা বিশ্ববিদ্যালয় রেঞ্জার ইউনিট উপদেষ্টা কাউন্সিল-এর সভাপতি এবং শামসুন নাহার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. লাফিফা জামালের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিজয়ের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু পরিবারের শহিদ সদস্যবৃন্দ এবং মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহিদদের অমর স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন কর বলেন, এই ক্যাম্পিং ও প্রশিক্ষণের মাধ্যমে শিক্ষার্থীরা আরও আত্মবিশ্বাসী ও দক্ষ মানব সম্পদে পরিণত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। দেশ ও জাতির সেবা এবং নারী সমাজের উন্নয়ন ও অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য উপাচার্য রেঞ্জারদের প্রতি আহ্বান জানান।

এসময় অন্যন্যদের মধ্যে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, শামসুন নাহার হলের আবাসিক শিক্ষক, শিক্ষার্থী ও রেঞ্জারগণ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: