জামায়াত আমিরসহ ১২ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০৪:২২ পিএম

সম্প্রতি গ্রেফতার হয়ে রিমান্ডে থাকা জামায়াতে ইসলামীর আমির ডা. মো. শফিকুর রহমানসহ ১২ জনের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানার নাশকতার এক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। বুধবার (১৪ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালত এই আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী বিশেষ পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান বলেন, মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য ছিলো।আসামিরা দীর্ঘদিন যাবৎ আদালতে হাজির না হয়ে সময় আবেদন করেন। আজও আসামিদের পক্ষ থেকে সময় আবেদন করা হয়। আদালত সময় আবেদন নামঞ্জুর করে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। ২০১২ সালে নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে উত্তরা-পশ্চিম থানায় মামলাটি দায়ের করা হয়।হয়।

উল্লেখ্য, সোমবার রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) একটি টিম শফিকুর রহমানকে গ্রেপ্তার করে। পরে রাজধানীর যাত্রাবাড়ী থানার সন্ত্রাস বিরোধ আইনের একটি মামলায় তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরআগে এ মামলায় শফিকুর রহমানের ছেলে রাফাত সাদিক সাইফুল্লাহও গ্রেপ্তার হয়ে কারাগারে রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: