টিএসসিতে খেলা দেখতে যেতে চাওয়াই কাল হলো দুই বন্ধুর!

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০৫:২৬ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে খেলা দেখতে যাওয়ার পথে ধানমন্ডি এলাকায় কাভার্ডভ্যানের চাপায় দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন, জাকির হোসেন (৩৫) ও জন বিশ্বাস (৩৭) তারা দুজন বন্ধু। তারা মঙ্গলবার (১৩ ডিসেম্বর) মধ্যরাতে রিকশাযোগে বিশ্বকাপ ফুটবল ম্যাচ দেখতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি যাচ্ছিলেন। বুধবার পরিবারের বরাত দিয়ে গণমাধ্যমকে এ তথ্য জানায় পুলিশ।

নিহত জাকিরের মামা মো. আবদুর রহিম গণমাধ্যমকে বলেন, জাকির পেশায় একজন টেকনিশিয়ান ছিল। সে তার বন্ধুর সঙ্গে রাতে বিশ্বকাপ খেলা দেখতে রিকশাযোগে টিএসসিতে যাচ্ছিল। কিন্তু পথে কাভার্ডভ্যানের চাপায় মারা যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে এসে মরদেহ শনাক্ত করি।

জাকিরের গ্রামের বাড়ি দিনাজপুরের খানসামায় এবং জনের বাড়ি খুলনা জেলার দাকোপ উপজেলার লাউডোব গ্রামে। তারা ঢাকার মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়ের বাসায় থাকতেন।

কলাবাগান থানার এসআই নজরুল ইসলাম বলেন, কাভার্ডভ্যানটি মিরপুরের দিক থেকে আসছিল। রাসেল স্কয়ারে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে তিনটি রিকশাকে চাপা দিয়ে ট্রাফিক বক্সে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জাকির ও জন মারা যান। ঘটনার পর কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে ভ্যানটি জব্দ করা হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: