সিরাজগঞ্জে মায়ের উপর অভিমান করে মেয়ের আত্মহত্যা

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০৬:২৬ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুরে রাবেয়া খাতুন (১৪) নামের এক মানসিক ভারসাম্যহীন কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার পোরজনা ইউনিয়নের চর-জামিরতা দক্ষিণপাড়া গ্রামের নাজিম উদ্দিনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রাবেয়া উপজেলার পোরজনা ইউনিয়নের চর-জামিরতা গ্রামের নাজিম উদ্দিন মোল্লার মেয়ে।

স্থানীয়রা জানান, মানসিক ভারসাম্যহীন মেয়েটি দীর্ঘদিন যাবত অসুস্থতায় ভুগছিলো। বুধবার সকালে মেয়েটির সাথে তার মায়ের কথা কাটাকাটি হলে অভিমান করে মেয়েটি রুমে ঢুকে দরজা বন্ধ করে দেয়। দীর্ঘসময় রুমের দরজা না খুললে মেয়েটিকে তার মা ডাকাডাকি শুরু করে। কোন সাড়াশব্দ না পেয়ে দরজার নিচ দিয়ে কেটে ঘরে প্রবেশ করলে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম মৃধা জানান, ঝুলন্ত অবস্থায় কিশোরীর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। পরে, ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথিমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: