তাহিরপুরে ১৪ই ডিসেম্বর শহিদ বুদ্ধিজীবি দিবসে আলোচনা সভা

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০৯:০৮ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ১৪ই ডিসেম্বর শহিদ বুদ্ধিজীবি দিবসে নানান কর্মসূচি মধ্যে দিয়ে পালিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ, প্রশাসন, পুলিশের পক্ষ থেকে বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধু ডিজিটাল কর্নারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমার সভাপতিত্বে ও প্রোগ্রাম অফিসার এমরান হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ ইফতেখার হোসেন, উপজেলা প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান,উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আবু সালেহ মোহাম্মদ সালাহ উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা তৈফিক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, উপজেলা প্রেসক্লাব সভাপতি ও উপজেলা আ,লীগের দপ্তর সম্পাদক রমেন্দ্র নারায়ন বৈশাখ, যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম, প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, দপ্তর সম্পাদক রুকন উদ্দিন তালুকদার, যুবলীগ নেতা আবুল কাশেম,উপজেলা সমবায় অফিসার আশীষ আর্চায, প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ হাবিব আহমদ, উপজেলা সদর ইউনিয়ন পরিষদের সদস তোজাম্মিল হক নাসরুম, মহিলা যুব মহিলালীগ সভাপতি আইরিন আক্তার প্রমুখ। এসময় উপজেলা কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তাগন, শহিদ বুদ্ধিজীবিদের পাকিস্তানী হানাদার বাহিনীর বর্বরোচিত হামলা চালিয়ে হত্যা করে বাঙ্গালী জাতিকে মেধাশূন্য করার জন্যই আজকের এই দিনে। সবাইকে ঐক্য বদ্ধ ভাবে শোক কে শক্তিতে পরিনত করে দেশের জন্য নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান জানানো হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: