সিরাজগঞ্জে বাস চাপায় দন্ত চিকিৎসকের মৃত্যু

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ পিএম

সিরাজগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় শরিফুল ইসলাম (২৮) নামের এক দন্ত চিকিৎসক নিহত হয়েছে। এসময় ওই নিহত শরিফুল ইসলামের মা সুলতানা বেগম আহত হয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে সিরাজগঞ্জ-বগুড়া সড়কের সদর উপজেলার শিয়ালকোল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শরিফুল ইসলাম উল্লাপাড়া উপজেলার বেতকান্দি গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি শহরের কাঠের পুল এলাকায় উর্মি ডেন্ট্রালে একটি দন্ত চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মোটর সাইকেল যোগে শফিকুলসহ দুইজন মহাসড়কে উঠছিল। এ সময় দ্রুতগামী একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শফিকুল মারা যান। আহত অপর মোটরসাইকেল আরোহী সুলতানা বেগমকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক সেলিম মোল্লা বলেন, বাসটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। এতে ঘটনাস্থলেই দন্ত চিকিৎকের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় বাস চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: