রংপুর সিটির উন্নয়নে প্রয়োজন মেঘা প্রকল্প: ডালিয়া

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ০৩:২৯ পিএম

রংপুর সিটি করপোরেশনের উন্নয়নের জন্য প্রয়োজন মেঘা প্রকল্পের।কিন্তু জাতীয় পার্টির মেয়র মহোদয় তা আনতে ব্যর্থ। তাই উন্নয়নের স্বার্থে নগরবাসী এবার নৌকা মার্কায় ভোট দিবেন বলে মন্তব্য করেছেন সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে নগরীর মাহিগঞ্জ এরশাদ নগর এলাকায় গনসংযোগে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ডালিয়া বলেন, রংপুর বাসী সরকারের মেঘা প্রকল্প গুলো থেকে গত পাঁচ বছরে ব্যাপক বঞ্চিত হয়েছে। এতে করে অন্য সিটি কর্পোরেশন এর থেকে উন্নয়নের দিক থেকে রংপুর অনেক পিছিয়ে। তাই এবার নৌকা মার্কা নিয়ে মেয়র হলে একটি আধুনিক, যানযট মুক্ত রংপুর সিটি কর্পোরেশন উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক রওশানুল কাওসার সংগ্রাম,উপ-দপ্তর সম্পাদক আবু সাদাত শাওন, মহানগর মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসরাত আরা বন্যা,তাজহাট থানা আ'লীগের সভাপতি ইমাদ মিয়া, মাহিগঞ্জ থানা আ'লীগের সভাপতি তাজুল ইসলাম প্রধান,সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিঠু সহ স্থানীয় ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: